বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:৩৭ অপরাহ্ন

করোনার মধ্যেও প্রধানমন্ত্রী কাউকে না খেয়ে মরতে দেননি

Reporter Name
  • Update Time : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৩ Time View
করোনার মধ্যেও প্রধানমন্ত্রী কাউকে না খেয়ে মরতে দেননি
করোনার মধ্যেও প্রধানমন্ত্রী কাউকে না খেয়ে মরতে দেননি

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, করোনা পরিস্থিতির মধ্যে যখন অনেকেই কর্মহীন হয়ে পড়েছিল তখনও শেখ হাসিনা কাউকে না খেয়ে মরতে দেননি।

রোববার (২ জানুয়ারি) সিলেট সদর উপজেলার দুস্থ জনগণের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে করোনা পরিস্থিতি ভালোভাবে মোকাবিলা করা সম্ভব হয়েছে। করোনাকালে লকডাউনের মধ্যে প্রধানমন্ত্রী দরিদ্রদের বিশেষ সহায়তা দিয়েছেন, যাতে তাদের জীবন ধারণে অসুবিধা না হয়।

ড. মো‌মেন বলেন, আমরা ভাগ্যবান যে শেখ হাসিনার মতো একজন রাষ্ট্রনায়ক পেয়েছি। বিভিন্ন রকমের সামাজিক নিরাপত্তামূলক কর্মসূচির আওতায় শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার অনেক ধরনের ভাতা দিয়ে যাচ্ছে, যা সাধারণ মানুষের জীবন ধারণে বিশেষভাবে সহায়তা করছে।

তিনি সিলেট সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও জনপ্রতিনিধিদের সাধারণ জনগণের চাহিদার প্রতি আরও মনোযোগী হওয়ার আহ্বান জানান। পররাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেটবাসীর কল্যাণে এবং তাদের যেকোনো প্রয়োজনে সবসময় পাশে আছি। সিলেটের যেকোনো উন্নয়নের প্রয়োজনে নির্দ্বিধায় তাকে জানাতে স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান তিনি।

সিলেট সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিণী সেলিনা মোমেন, সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমেদ ও জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলার চেয়ারম্যান হেলেন আহমেদ উপস্থিত ছিলেন।

-চি/নাবিলা

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All rights reserved © 2022 Jagoroni Tv
Theme Dwonload From ThemesBazar.Com