সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন

দ্বিতীয় স্ত্রীসহ ধরা সোহায়েল চতুর্থ স্ত্রীকে হত্যা করার পর

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৮ Time View
দ্বিতীয় স্ত্রীসহ ধরা সোহায়েল চতুর্থ স্ত্রীকে হত্যা করার পর
দ্বিতীয় স্ত্রীসহ ধরা সোহায়েল চতুর্থ স্ত্রীকে হত্যা করার পর

চট্টগ্রামের হালিশহরে দেড় বছর আগে এক গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী সোহায়েল ও তার দ্বিতীয় স্ত্রী নাহিদাকে আটক করেছে পুলিশ।
জেলায় জেলায় ঘুরে অবস্থান পরিবর্তন এবংঅন্যজনের এনআইডি দিয়ে ঘর ভাড়া নেওয়া, সবশেষ গ্রেপ্তার এড়াতে ১৭টি মোবাইল সিম ব্যবহার ও নষ্ট করেও রেহাই পেল না স্বামী সোহায়েল।

হালিশহরে নিহত গৃহবধূর নাম পরিচয়ও পেয়েছে। হত্যাকাণ্ডের দেড় বছর পর দুজনকে গ্রেপ্তারের মাধ্যমে ক্লুলেস মামলার রহস্য উন্মোচন করেছে পুলিশ

স্ত্রীকে হত্যার অভিযোগে বাগেরহাট থেকে গ্রেপ্তার হওয়া সোহায়েল নামের এই আসামি গত দেড় বছর ধরে পুলিশকে অনেকটা নাকানি-চুবানি খাইয়েছিল। শেষ পর্যন্ত চট্টগ্রামের হালিশহর থানা পুলিশ দ্বিতীয় স্ত্রীসহ তাকে গ্রেপ্তার করে।
সিএমপির ডবলমুরিং জোনের সহকারী কমিশনার আরিফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

গত বছরের ২১ জুন নগরীর হালিশহর রহমানবাগ আবাসিক এলাকার বাসা থেকে লাকি আকতার পিংকি ওরফে আফসানার লাশ উদ্ধার করে পুলিশ। বিকৃত হয়ে যাওয়ায় তার নাম পরিচয় শনাক্তে দেড় বছর লেগে যায়। গ্রেপ্তারকৃত সোহায়েল নিশ্চিত করছে এটি তার চতুর্থ স্ত্রী পিংকির লাশ।

সিএমপির উপ কমিশনার (পশ্চিম) আবদুল ওয়ারিশ জানান, রেজাউল করিম নামে অন্য একজনের এনআইডি জমা দিয়ে বাসা ভাড়া নেয় সোহায়েল। এমনি যেসব জেলায় আত্মগোপনে ছিল সেখানে ৩ থেকে ৫টি পর্যন্ত মোবাইল সিম পরিবর্তন করেছিল সে। তবে প্রথম ব্যবহার করা মোবাইল সিমের সূত্র ধরেই পুলিশ তাকে খুঁজে বেড়িয়েছে।
গ্রেপ্তারকৃত সোহায়েল এবং নাহিদা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা উল্লেখ করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানান সিএমপির অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) পঙ্কজ দত্ত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All rights reserved © 2022 Jagoroni Tv
Theme Dwonload From ThemesBazar.Com