গলাচিপায় স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী গ্রেফতারজেলা সংবাদ 

গলাচিপায় স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু ও স্বামী গ্রেফতার

পটুয়াখালী জেলা প্রতিনিধি: স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর ঘটনায় পটুয়াখালীর গলাচিপায় মৃতের স্বামী নুরুজ্জামান মীর (৩৫) কে গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি পানপট্টি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জয়মানিক গ্রামের মো. সোবহান মীর এর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রতনদী তালতলী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ছয়ানী গ্রামের মো. বেল্লাল মাল এর মেয়ে জেসমিন নাহার বেলী (৩০) এর সাথে ১২ বছর পূর্বে বিবাহ হয়। ইতিমধ্যে তাদের দাম্পত্য জীবনে ৮ বছরের এক কন্যা ও ১ বছরের এক ছেলে সন্তান আছে। বিবাহিত জীবনের শুরু থেকে স্বামী মদ্যপ ও জুয়া খেলায় আসক্ত থাকায় তাদের দুজনের মাজে প্রায়শই ঝগড়া-ঝাটি হত। এমনকি বহুবার এলাকার চেয়ারম্যানসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি শালিস বৈঠক করেন।
আজ শনিবার সকাল ১০ টায় দুজনের ভিতর কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী নুরুজ্জামান লাঠি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করতে থাকে। তার আত্ম-চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করতে এগিয়ে আসলে তারা দেখতে পায় সে মারা গেছে। তারপরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
এ ব্যপারে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment