বাংলাদেশ 

ঢাকা বিভাগ সাংবাদিক ফোরাম এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জাগরনী ডেস্ক:
ঢাকা বিভাগ সাংবাদিক ফোরাম এর (২০২১- ২০২২ )পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আজ সকাল ১১টায় শিল্পকলা মাঠ প্রাঙ্গনে ঢাকা বিভাগ সাংবাদিক ফোরাম এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে বলে জানানো হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে বীর মুক্তিযোদ্ধা করম আলীকে সভাপতি এবং ইকবাল হাসান কাজল কে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি -আতিকুল ইসলাম,সহ সভাপতি -আল মামুন,যুগ্ম সাধারণ সম্পাদক এম শিমুল খান, যুগ্ম সাধারণ সম্পাদক -মাসুদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক -মির্জা মাসুদ,কোষাধ্যক্ষ -রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক -শাহজাহান সাজু,পরিকল্পনা বিষয়ক সম্পাদক -মেহতাজ আহসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক -মনসুর আহম্মদ,সাহিত্য সম্পাদক -মো. ফখরুদ্দিন মুন্না,দপ্তর সম্পাদক -এ্যাড মাসুম, ক্রীড়া সম্পাদক -কাজল দত্ত,সাংস্কৃতিক সম্পাদক -মো. ইমাম হোসেন ইমন, প্রশিক্ষণ, তথ্য ও গবেষণা সম্পাদক -জেসমিন জুই। এছাড়াও কার্যনিবার্হী সদস্যরা হলেন,জহির ইসলাম,গোলাম মোস্তবা ধ্রুব, আশরাফুল ইসলাম ইমন,মো. বেলায়েত হোসেন, হেমায়েত হোসেন, মো. রাশেদ হোসেন স্বপন, ফেরদাউস রহমান রুপক। ‘ঢাকা বিভাগ সাংবাদিক ফোরাম’ আয়োজিত এক সভায় সকলের সর্বসমবমতিক্রমে এই কমিটি ঘোষণা করা হয়। সভায় সভাপতিত্ব করেন ফোরামের সদস্য এম শিমুল খান।

Please follow and like us:

Related posts

Leave a Comment

করোনাভাইরাস সতর্কতায়

বারে বারে হাত ধুই, হাঁচি কাশিতে রুমাল/টিস্যু ব্যবহার করি, ময়ালা হাতে হাত মুখ স্পর্শ করা থেকে বিরত থাকি। সরকারী নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলি, ঘরে থাকি।