জামালপুরে নিখোঁজের ৮ দিন পর ইজিবাইক চালকের লাশ উদ্ধার, গ্রেপ্তার দুই

জামালপুরের মেলান্দহ উপজেলায় নিখোঁজের ৮ দিন পর মো.মালেক (২৯) নামের এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুপুর একটায় মেলান্দহ উপজেলার নাংলা ইউনিয়নের বড়খাল এলাকার একটি বিল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, সম্প্রতি মো.মালেক একটি নতুন ইজিবাইক কিনেন। ১২ অক্টোবর বিকাল সাড়ে তিনটার দিকে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। গভীর রাতেও তিনি আর বাড়ি ফিরেনি। পরে তাঁর স্ত্রী মুঠোফোনটি বন্ধ পান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরদিন ১৩ অক্টোবর তাঁর স্ত্রী রিতা বেগম মেলান্দহ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডায়েরির সূত্র ধরে, পুলিশ গত রোববার রাতে ওই উপজেলার বড়খাল এলাকার শফিকুল ইসলাম ও মো.আমজাদ নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে শফিকুল ইসলামের স্বীকারোক্তি অনুযায়ী ওই ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত ইজিবাইক চালকের বাড়ি মেলান্দহ উপজেলার বুরুঙ্গা গ্রামে।
এদিকে এলাকাবাসী মেলান্দহ থানার সামনে দোষীদের ফাঁসির দাবিতে মিছিল করেছে।

সট: সীমা রানী সরকার, ভারপ্রাপ্ত পুলিশ সুপার , জামালপুর।

ময়না আকন্দ, জামালপুর।
১৯.১০.২০২০

Please follow and like us:

Related posts

Leave a Comment

করোনাভাইরাস সতর্কতায়

বারে বারে হাত ধুই, হাঁচি কাশিতে রুমাল/টিস্যু ব্যবহার করি, ময়ালা হাতে হাত মুখ স্পর্শ করা থেকে বিরত থাকি। সরকারী নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলি, ঘরে থাকি।