প্রচ্ছদ বাংলাদেশ 

জাগরণী টিভিতে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে পালিত হল শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন

জাগরণী ডেস্ক;
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনকের জৈষ্ঠ্য কন্যা, আওয়ামী লীগের সভাপতি ও দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করেছে জাগরণী মাল্টিমিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান জাগরণী টিভি। সোমবার সন্ধ্যায় জাগরণী টিভির প্রধান কার্যালয় মগবাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানের উদ্ভোধন করেন জাগরণী টিভির ব্যবস্থাপনা পরিচালক শাহিন আলম স্বপন। পরে কেক কাটা ও আলোচনা সভা এবং সঙ্গীতানুষ্ঠানের বর্ণাঢ্য আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সহপাঠি একুশে পদক প্রাপ্ত কবি অসীম সাহা।
অনুষ্ঠানে জাগরণী টিভির ভাইস চেয়ারম্যান হাজী মো. চাঁন মিয়ার সভাপতিত্বে , মহানগর দক্ষিণ যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, মহানগর উত্তর যুবলীগের সহ সভাপতি ইঞ্জি: জাহান এম রহমান, জাগরণী টিভির আইন উপদেষ্টা এডঃ মোঃ মনিরুজ্জামান, জাগরণী হেলথ কেয়ারের পরিচালক আসীম কুমার ঘোষ ও বিভিন্ন গণ্যমান্যব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিক্ষা ও রাজনৈতিক জীবনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে স্মৃতিচারণ করেন প্রধান আলোচক কবি অসীম সাহা। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের শেষ হয়।

Please follow and like us:

Related posts

Leave a Comment

করোনাভাইরাস সতর্কতায়

বারে বারে হাত ধুই, হাঁচি কাশিতে রুমাল/টিস্যু ব্যবহার করি, ময়ালা হাতে হাত মুখ স্পর্শ করা থেকে বিরত থাকি। সরকারী নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলি, ঘরে থাকি।