বাংলাদেশ 

গত ২৪ ঘণ্টায় করোনায় ৪১ জনের মৃত্যু, নতুন সনাক্ত ২৭৪৭

জাগরণী ডেস্ক;
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের ২ হাজার ৭৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট ২ লাখ ৮৫ হাজার ৯১ জনের করোনা শনাক্ত হল। একই সময়ে মারা গেছেন ৪১ জন। আর করোনায় সংক্রমিত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ৩ হাজার ৭৮১ জন। করোনার সংক্রমণ পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ৯১৩ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৭৩৮ জন। গত ২৪ ঘণ্টায় মোট পরীক্ষা করা হয়েছে ১৪ হাজার ৬৭৮ টি নমুনা আর এ পর্যন্ত মোট পরীক্ষা করা হয়েছে ১৩ লাখ ৯৩ হাজার ৪৯৭টি নমুনা। ৮ মার্চ দেশে করোনায় সংক্রমিত প্রথম ব্যক্তি শনাক্তের ঘোষণা আসে। ১৮ মার্চ প্রথম করোনায় মৃত্যুর ঘটনা ঘটে।

এদিকে আন্তর্জাতিক জরিপকারী সংস্থা ওয়ার্ল্ডোমিটারের তথ্যানুযায়ী, বিশ্বব্যাপী কোভিড-১৯ এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ২ কোটি ২৩ লাখ ৩৪ হাজার ৬৮৩ জন। আর মৃত্যু হয়েছে ৭ লাখ ৮৪ হাজার ৮৭৬ জনের। সুস্থ হয়েছেন ১ কোটি ৫০ লাখ ৭০ হাজার।

Please follow and like us:

Related posts

Leave a Comment

করোনাভাইরাস সতর্কতায়

বারে বারে হাত ধুই, হাঁচি কাশিতে রুমাল/টিস্যু ব্যবহার করি, ময়ালা হাতে হাত মুখ স্পর্শ করা থেকে বিরত থাকি। সরকারী নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলি, ঘরে থাকি।