প্রচ্ছদ বাংলাদেশ 

বিএনপির মুখে দুর্নীতিবিরোধী কথা হাস্যকর: সেতুমন্ত্রী

জাগরণী ডেস্ক:
দুর্নীতিতে ৫ বারের চাম্পিয়ন বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর শোনায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ সোমবার নিজের সরকারি বাসভবন থেকে নিয়মিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি দুর্নীতিতে পরপর ৫ বার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে৷ লুটপাটের কারণেই নির্বাচন ও রাজনীতিতে জনগণের কাছে তারা প্রত্যাখ্যাত। তাদের মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর শোনায়৷ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিবিরোধী অবস্থান এবং তার ব্যক্তিগত সততা দেশ-বিদেশে সমাদৃত ও প্রশংসিত হয়েছে। দুর্নীতিবাজ যেই হোক, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার তার ব্যাপারে শূন্য সহিষ্ণুতা নীতিতে অটল।
তিনি বলেন, করোনা সংকটে দায়িত্বশীল ভূমিকা পালন না করে বিএনপি তাদের চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরে আছে এবং এ করোনাকালেও তারা আজগুবি তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছে। তাদের কথা শুনে মনে হয়, পূর্নিমার রাতেও বিএনপি অমাবশ্যার অন্ধকার দেখতে পায়। দিন দিন সরকার সুরক্ষা সামগ্রী বাড়াচ্ছে, ভেন্টিলেশন ব্যবস্থা, ডাক্তার সংখ্যা বৃদ্ধি করছে৷ সরকারের সমন্বিত ও দক্ষতার কারণেই এসব হচ্ছে।
অথচ বিএনপির কার্যক্রম শুধু বিবৃতির মধ্যেই সীমাবদ্ধ, যোগ করেন তিনি। বিএনপিকে বিভাজন ও বৈরিতার রাজনীতি পরিহার করে করোনা প্রতিরোধের লড়াইয়ে সহযোগিতা করারও আহŸান জানান ওবায়দুল কাদের।
যশোর ও বগুড়া উপনির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এটা সম্পূর্ণ নির্বাচন কমিশনের এখতিয়ার। সরকারের এতে কোনো হাত নেই। সাংবিধানিক বাধ্যবাধকতার কারণে করোনাকালেও বিশ্বের অনেক দেশেই জাতীয় নির্বাচন ও স্থানীয় সরকার নির্বাচন হচ্ছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment

করোনাভাইরাস সতর্কতায়

বারে বারে হাত ধুই, হাঁচি কাশিতে রুমাল/টিস্যু ব্যবহার করি, ময়ালা হাতে হাত মুখ স্পর্শ করা থেকে বিরত থাকি। সরকারী নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলি, ঘরে থাকি।