জেলা সংবাদ 

করোনার মধ্য দিয়ে সেবা করে যাওয়া কুলিয়ারচরে ৩ দানবীর

মোহাম্মদ আরীফুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃবৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে কখনো প্রকাশ্যে কখনো বা গোপনে কুলিয়ারচরের মানুষকে নিয়মিত ত্রাণ, নগদ অর্থ কিংবা পরিবারের দায়িত্ব নিয়ে নিয়মিত সেবা দিয়ে আসছেন ৩ জন নিস্বার্থ ব্যাক্তি।

ব্যাক্তিগত তহবিল থেকে দুর্যোগ মোকাবেলায় জনতার পাশে দাড়াতে পারায় তাদের নাম এখন জনতার মুখে মুখে। বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক, কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি ও আলম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান শরীফুল আলম। তিনি করোনা মোকাবেলায় ভৈরব- কুলিয়ারচর উপজেলায় হাজার হাজার পরিবারকে ত্রাণ সহায়তার পাশা- পাশি নগদ অর্থ সহায়তা দিয়ে যাচ্ছেন।

অন্যদিকে কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান, ইলহাম গ্রুপের চেয়ারম্যান মোঃ ইয়াছির মিয়া প্রবাসীর পরিবার সহ গরীব- অসহায় হাজার হাজার পরিবারের মাঝে নিয়মিত ত্রাণ ও নগদ অর্থ সহায়তা দিয়ে যাচ্ছেন কুলিয়ারচরে।

প্রতিদিন অসংখ্য গাড়ি বোঁঝাই খাবার কখনো প্রকাশ্যে কখনো বা গোপনে চলে যাচ্ছে অসহায়- গরীর মানুষের দোয়ারে।এ দিকে পালটিয়ার তরুণ ব্যবসায়ী সৈয়দ মাহবুব আতিকরিদম অসহায়দের মাঝে ত্রাণ সহায়তা ও নগদ অর্থ দিয়ে আসছে। দুর্যোগ মূহুর্তে মানুষের পাশে দাড়াতে পারছি এটাইতো আমার স্বার্থকতা বলে জানালেন সৈয়দ মাহবুব আতিক রিদম।এ ছাড়া কিশোরগঞ্জ জেলার ভৈরব- কুলিয়ারচর উপজেলার অনেক সামাজিক সংগঠন, দলীয় সংগঠন ও সেচ্ছাসেবী সংগঠন করোনা মহামারী মোকাবেলায় দুস্থ ও অসহায়দের পাশে দাড়িয়ে নানা সাহায্য সহায়তা করে যাচ্ছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment

করোনাভাইরাস সতর্কতায়

বারে বারে হাত ধুই, হাঁচি কাশিতে রুমাল/টিস্যু ব্যবহার করি, ময়ালা হাতে হাত মুখ স্পর্শ করা থেকে বিরত থাকি। সরকারী নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলি, ঘরে থাকি।