আন্তর্জাতিক বাংলাদেশ 

মোদির টেলিফোন, করোনা মোকাবেলায় একসঙ্গে কাজ করবে ভারত ও বাংলাদেশ

জাগরণী ডেস্ক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোন করে করোনাভাইরাস মোকাবিলায় একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একই সঙ্গে করোনায় সম্ভাব্য খাদ্য সংকট মোকাবিলায় খাদ্য উৎপাদনের উপর জোর দিয়েছেন উভয় দেশের প্রধানমন্ত্রী।
বুধবার সন্ধ্যা ৫টার দিকে দুই দেশের প্রধানমন্ত্রীর প্রায় ১২ মিনিট টেলিফোনে কথা হয়। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ তথ্য জানিয়েছেন।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব বলেন, সন্ধ্যা ৫টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোন করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রথমে বাংলা নববর্ষের এবং মাহে রমজান উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করেন দুই দেশের প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদি বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানান বাংলা নববর্ষ ও মাহে রমজানের শুভেচ্ছা জানান।
প্রেস সচিব আরও বলেন, ১২ মিনিটের টেলিফোনের কথোপকথনের সময় করোনাভাইরাস মহামারিজনিত কারণে সম্ভাব্য খাদ্য সঙ্কটের মুখোমুখি হওয়ার জন্য তাদের সরকার খাদ্য উৎপাদন বাড়ানোর উদ্যোগ নিয়েছে বলে উল্লেখ করেছেন উভয় নেতা। প্রয়োজনে আমরা একসঙ্গে এই লক্ষ্যে কাজ করার অঙ্গীকার করেন দুই দেশের প্রধানমন্ত্রী।

Please follow and like us:

Related posts

Leave a Comment

করোনাভাইরাস সতর্কতায়

বারে বারে হাত ধুই, হাঁচি কাশিতে রুমাল/টিস্যু ব্যবহার করি, ময়ালা হাতে হাত মুখ স্পর্শ করা থেকে বিরত থাকি। সরকারী নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলি, ঘরে থাকি।