খেলাধুলা 

করোনা পরীক্ষায় ২০ লাখ টাকার কিট দেয়ার ঘোষণা সাকিব ফাউন্ডেশন

জাগরণী স্পোটর্স ডেস্ক

প্রাণঘাতি করোনাভাইরাস সংক্রমণ রোধে এগিয়ে এসেছেন ক্রিকেট বিশ্বের অলরাউন্ডার বাংলাদেশের শীর্ষ ক্রিকেটার সাকিব আল হাসান । করোনাভাইরাস রোধে সহযোগিতার অংশ হিসেবে তার ফাউন্ডেশন ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন’২০ লাখটাকার কিট দেয়ার ঘোষণা দিয়েছেন । তবে, তার ফাউন্ডেশনের একাজে সহায়তা করছে কনফিডেন্স গ্রæপ । বিভিন্ন হাসপাতাল ও স্বাস্থ্য ক্লিনিক গুলোতে এভাইরাস পরীক্ষা করার সামগ্রী সরবরাহ করা হবে বলে সাকিব নিজে তার ফেজবুকপেজে লিখেছেন।

সাকিব আল হাসান ফাউন্ডেশনের পক্ষ থেকে বৃহস্পতিবার মধ্যরাতে সাকিব লিখেছেন, ‘আমি খুবই গর্বের সাথে আপনাদের জানাচ্ছি যে, কনফিডেন্স গ্রুপ সাকিব আল হাসান ফাউন্ডেশনের সাথে এক হয়ে সর্বমোট ২০ লক্ষ টাকার একটি ফান্ড গঠনে সহায়তা করেছে । পাঠকদের জ্ঞাতার্থে সাকিবের লিখা স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

“আমি খুবই গর্বের সাথে আপনাদের জানাচ্ছি যে কনফিডেন্স গ্রুপ সাকিব আল হাসান ফাউন্ডেশনের সাথে এক হয়ে সর্বমোট ২০লক্ষ টাকার একটি ফান্ড গঠনে সহায়তা করেছে । এই ফান্ড থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বেশকিছু স্বনামধন্য হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটকে তারা টেস্টিং কিটের ব্যবস্থা করে দেয়া হবে । আমি কনফিডেন্স গ্রুপের সাথে একজোট হয়ে মানুষের জীবনে পরিবর্তন আনার লক্ষ্যে আর ও কাজ করার ইচ্ছা প্রকাশ করছি ।”

Please follow and like us:

Related posts

Leave a Comment

করোনাভাইরাস সতর্কতায়

বারে বারে হাত ধুই, হাঁচি কাশিতে রুমাল/টিস্যু ব্যবহার করি, ময়ালা হাতে হাত মুখ স্পর্শ করা থেকে বিরত থাকি। সরকারী নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলি, ঘরে থাকি।